1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

ময়মনসিংহ ফুলপুর পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ-২০২৩ইং উদযাপন

  • আপডেট সময়ঃ সোমবার, ৬ নভেম্বর, ২০২৩
  • ১০১ জন দেখেছেন

জুয়েল রানা, বিশেষ প্রতিনিধি (ময়মনসিংহ)

ময়মনসিংহের ফুলপুর উপজেলায় পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ে আজ সোমবার ৬ই নভেম্বর নতুন কারিকুলাম বাস্তবায়নে অভিভাবকদের মধ্যে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সন্তানদের সঠিক বিকাশ, মাদকমুক্ত সমাজ, স্মার্ট বাংলাদেশ গড়ার উপর জোড় দিয়ে উক্ত সমাবেশে আমন্ত্রিত প্রধান অতিথি ফুলপুর উপজেলা ইউএনও এম সাজ্জাদুল হাসান মহোদয় ও বিশেষ অতিথিগণ বক্তব্য প্রদান করেন। ফুলপুর উপজেলার জনবান্ধব নির্বাহী কর্মকর্তা এম.সাজ্জাদুল হাসান ইউএনও মহোদয় এবং ফুলপুর উপজেলার সহকারী কমিশনার ( ভূমি) অমিত রায় কল্লোল মহোদয়।অভিভাবকদেরকে তাদের সন্তানের সার্বক্ষণিক খেয়াল রাখা এবং মানবিক মানুষ হওয়ার জন্য যথাযথ পদক্ষেপ নিতে বলেন।
এসময় উপস্থিত ছিলেন ফুলপুর পাইলট মডেল সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আকরাম হোসেন ও সহকারী প্রধান শিক্ষক রায়হান , সিনিয়র শিক্ষক কামাল হোসাইন সহ অনান্য শিক্ষক ও বিদ্যালয়ের ছাত্র ছাত্রী এবং অভিভাবক বৃন্দ উপস্থিত ছিলেন ।

শেয়ার করুন

আরো দেখুন......